1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ মতিন খানের গণসংযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৭:৪৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন
মেঘনায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ মতিন খানের গণসংযোগ

মেঘনায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ মতিন খানের গণসংযোগ

মো. আনোয়ার হোসেন, মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার মেঘনা উপজেলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস ইঞ্জিনিয়ার এম এ মতিন খান এর ব্যাপক শোডাউন ও গণসংযোগ।

মঙ্গলবার (১২ আগষ্ট, ২০২৩) সকাল থেকে দিনব্যাপী বিভিন্ন মহলে নেতাকর্মীদের নিয়ে কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের মনোনয়ন প্রত্যাশি এ নেতা উপজেলার লুটেরচর, আলীপুর, সেন নগর, পাড়ারবন্দ বাজার, কান্দারগাঁও, পাথালিয়ারচর, নয়ানি ও মানিকারচর এলাকায় ব্যাপক মতবিনিময় ও গণসংযোগ করতে দেখা যায়।

গগণসংযোগকালে তিনি বলেন, মেঘনায় আমি প্রথমবারের মতো গণসংযোগে এসেছি। মেঘনার উন্নয়নের রূপকার ছিলেন মরহুম এমকে আনোয়ার ও তার ছায়া হিসেবে ছিলাম আমি। জিয়া পরিবার আমাকে হোমনা মেঘনায় কাজ করতে বলেছেন। তাই আমি আপনাদের খাদেম হিসেবে কাজ করতে চাই। বিএনপি এখন একদফার আন্দোলনে আছে। বিএনপির একদফা দাবি আদায়ের আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমি সে লক্ষেই কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা মেঘনা) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করব, যদি বিএনপি আমাকে মনোননয়ন দেয়। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা বিএনপি’র নেতা আব্দুস সাত্তার তপু, গোবিন্দপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি ডাঃ মাহফুজ, মেঘনা উপজেলা যুবদলের সাবেক সহ সভাপতি হুমায়ূন কবির, পাড়ারবন্দ বিএনপি নেতা খাইরুল ইসলাম, হোমনা পৌরসভা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, মাসুদুর রহমান মাসুদ, জেলা বিএনপির সদস্য মহসীন বেপারী, তিতাস উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম জাদু মোল্লা, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ মনির হোসেন, তিতাস উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, সাবেক সদস্য মোঃ রফিকুল ইসলাম, কলাকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গাজী মোহাম্মদ হানিফ, বলরামপুর ইউপি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, তিতাস উপজেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি হান্নান হোসাইন, তিতাস উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুবেল খান রাজ, জয়পুর ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এমআই টিপু প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »